ইউপিডিএফের এক সদস্য নিহতের ঘটনাকে কেন্দ্র করে সড়ক অবরোধ ও গাড়ীতে অগ্নিসংযোগ

0
36

সাহেদ হোসেন রানা- নিজস্ব প্রতিবেদকঃ-

পার্বত্য খাগড়াছড়ি গুইমারা উপজেলায় আজ শুক্রবার সকালে প্রতিপক্ষের গুলিতে প্রসীত বিকাশ খীসার নেতৃত্বাধীন পাহাড়ের আঞ্চলিক সশস্ত্র সন্ত্রাসী সংগঠন ইউপিডিএফ’র গুইমারা শাখার সংগঠক অংথোই মারমা ওরফে আগুন (৫২) নিহত হন।

এই ঘটনাকে কেন্দ্র করে দুপুর ১টার দিকে রামগড় উপজেলাধীন ঢাকা কলোনী চান্দপাড়া রাস্তার মাথায় ইউপিডিএফ সমর্থিতরা ফেনী-খাগড়াছড়ি আঞ্চলিক মহাসড়ক অবরোধ করে চালককে মারধর করে একটি ট্রাকে আগুন দেয় এবং কয়েকটি সিএনজি অটোরিকশা ভাংচুর করে।

রামগড় ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. ইফতেখার উদ্দিন জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আমরা গাড়ির আগুন নিয়ন্ত্রণে আনি। তবে অগ্নিকান্ডে ট্রাকটির সামনে অংশ পুড়ে যায় এবং ট্রাকটিতে সিপি বাংলাদেশ কোম্পানির মুরগীর খাদ্য ছিলো বলে জানা যায়।

এসময় সড়কে তান্ডব চালিয়েছে সন্ত্রাসীরা। পরে বিজিবি ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থতির নিয়ন্ত্রণ নেয়।

এদিকে, নিহত ব্যক্তি দীর্ঘদিন যাবৎ সংগঠনটির গুইমারা ইউনিটের দায়িত্বে ছিলেন এবং তিনি স্থানীয়দের কাছে গুইমারার ত্রাস হিসেবে পরিচিত ছিলেন।

ইউপিডিএফের একটি সূত্র নিহতের বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, সকালে ইউপিডিএফ সংগঠক অংথোই মারমা সাংগঠনিক কাজে যাচ্ছিলেন। এ সময় দেওয়ান পাড়া নামক স্থানে আগে থেকে ওঁৎ পেতে থাকা প্রতিপক্ষ মুখোশধারী সন্ত্রাসীরা তার ওপর সশস্ত্র হামলা চালায়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে